ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের কাহারোল সেতুসহ দেশের ১শ টি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ৭, ২০২২ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥  সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে দিনাজপুরের কাহারোল উপজেলার নব-নির্মিত সেতু সহ দেশের ২৫টি জেলায় গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১শ টি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় ৭ নভেম্বর ২০২২ সোমবার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ  জাকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মমিনুল করিম, স্থানীয় সরকার দিনাজপুরের উপ-পরিচালক মোঃ মোখলেছুর রহমান, দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খান, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ আসিফ আহমেদ হাওলাদার, সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোহাম্মদ কামরুল হাসান সরকার, গৌরাঙ্গ চন্দ্র বর্মন, সহকারী প্রকৌশলী মমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী সিদ্দিকুজ্জামান নয়ন, শিক্ষাপ্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সুফিয়া সুলতানা, এলজিইডি’র সহকারী প্রকৌশলী আব্দুল ওয়াহেদ, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদ ইবনে ফজল প্রমুখ।

জানা গেছে, দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে ১৫ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে কাহারোল উপজেলার পুনর্ভবা নদীর উপর সরু জরাজীর্ণ ১১০ মিটার সেতুর স্থলে ১১২.৫৬৬ মিটার দীর্ঘ পিসি গার্ডার সেতু নির্মাণ করা হয়েছে। ফলে কৃষি নির্ভর প্রত্যন্ত এই অঞ্চলের উৎপাদিত কৃষি পণ্যাদি জেলা সদর এবং রাজধানীসহ দেশের অন্যান্য অঞ্চলে পরিবহনের একমাত্র মাধ্যম হিসেবে ব্যবহৃত এই সেতুটি নির্মিত হওয়ায় এলাকার সর্বসাধারণের আর্থ-সামাজিক উন্নয়নের ব্যপক ভুমিকা পালন করবে। তাছাড়া নব-নির্মিত সেতুটি কাহারোল বাজার সংলগ্ন হওয়ায় এতদঞ্চলে সর্বদা যে যানজট সৃষ্টি হত তা নিরসনেও ব্যাপক ভুমিকা পালন করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।