ঢাকাবৃহস্পতিবার , ২০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আইনজীবী সমাজের মানববন্ধন কর্মসূচী পালন

দিনাজপুর বার্তা
মে ২০, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শাহ আলম এর বিরুদ্ধে মিথ্যা মামলায় অপমানজনকভাবে গ্রেফতার করে আইনজীবী সমাজকে অপমানের তীব্র নিন্দা ও প্রতিবাদে দিনাজপুর জেলা আইনজীবী সমাজ মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
দিনাজপুর জেলা আইনজীবী সমাজের আয়োজনে ২০ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির জ্যৈষ্ঠ আইনজীবী মো. ইউসুফ আলী।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড নুরুজ্জামান জাহানী, একরামুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড তহিদুল হক সরকারসহ এ্যাড হাসনে ইমাম নয়ন, এ্যাড মো. মেহেরুল ইসলাম, এ্যাড মো. লিয়াকত আলী, এ্যাড খাদেমুল ইসলাম, এ্যাড এবিএম হাবিবুল্লাহ, এ্যাড খন্দকার মাহাতাব উদ্দিন, এ্যাড খলিলুর রহমান, এ্যাড লতিফুর রহমান, সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড সারওয়ার আহমেদ বাবু, এ্যাড ইয়ামিন আহমেদ, এ্যাড আব্দুল জব্বার, এ্যাড, আজিজুর রহমান, এ্যাড গোলাম ফারুক মিনহাজুল হাসান, এ্যাড ইমামুল হাসান, এ্যাড হাসান আলী, এ্যাড ফিরোজুল ইসলাম, এ্যাড শৈলেন কান্তি রায়, এ্যাড আব্দুল হাকিম, এ্যাড মো. রইস উদ্দিন, এ্যাড ফিরোজ ইব্রাহিম, এ্যাড মকলেছুর রহমান, এ্যাড ছন্দা রাণী দাস, এ্যাড রবিউল ইসলাম (২), এ্যাড মকসেদুর রহমান সাহাজাদা, এ্যাড শুভ বিশ^াস, এ্যাড রেজাউল হক (২) প্রমুখ।
বক্তারা বলেন, এ্যাড শাহ আলম সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বারবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি। তিনি দীর্ঘদিন আইনজীবী সমিতির নেতৃত্ব দিয়েছেন অত্যন্ত সুনামের সাথে। মিথ্যা মামলায় তাকে আটক করে দিনাজপুরসহ সারাদেশের আইনজীবীদের সম্মান ক্ষুন্ন করা হয়েছে। তার বিরুদ্ধে মিথ্যা মামলায় অপমানজনকভাবে গ্রেফতার করে আইনজীবী সমাজকে অপমানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।