ঢাকাবৃহস্পতিবার , ২০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফিলিস্তিনি নারী শিশু ও অসহায় মানুষদের নিষ্ঠুরভাবে হত্যার প্রতিবাদে দাদা-নাতি‘র ব্যক্তিগত উদ্দ্যোগে দিনাজপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন

দিনাজপুর বার্তা
মে ২০, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ফিলিস্তিনি নারী শিশু ও অসহায় মানুষদের নিষ্ঠুরভাবে হত্যার প্রতিবাদে দাদা-নাতি‘র ব্যক্তিগত উদ্দ্যোগে দিনাজপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন একটি পরিবারের সদস্যরা।
২০ মে বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ ফুটপাতে মালদহপট্টি নিবাসী মো: জামিরুল ইসলাম জুয়েল ও আলিফ জুনায়েদ করিমের নেতৃত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে পরিবারের সদস্যরা। মানববন্ধন চলাকালিন সময়ে তারা বলেন, ইযরাইলী ইহুদী সৈন্যরা পবিত্র রমজান মাসে রোজার মধ্যেই মুসলমানদের পবিত্র স্থান মসজিদুল আল আকসায় হামলা চালানো শুরু করে।
তারা বলেন, শতাব্দীর নিষ্ঠুর এই ভয়াবহ হামলা সেখানে সহস্রাব্দকালিন সময়ের বসবাসকারী মুসলিম ধর্মালম্বী মানুষেরা আজ অসহায় ভাবে হতাহতের স্বীকার হচ্ছে। বিমান থেকে করা ভয়াবহ বোমা হামলায় ক্ষত-বিক্ষত হয়ে মারা যাচ্ছে অসহায় নারী ও শিশুরা, পঙ্গুত্ববরণ করছে অনেকেই,পিতা-মাতাহারা হয়ে অনেক শিশু ধুকে ধুকে মৃত্যুর কলে ঢলে পড়লেও বিশ্ব মোড়ল সংগঠনগুলো কোনো ভুমিকা রাখছেনা, আমরা প্রতিবাদ ও নিন্দা করছি ইযরাইলী সৈন্যের বর্বরোচিত নিষ্ঠুর এই প্রকাশ্য হত্যাকান্ডের। আমরা ফিলিস্তিনিতে বসবাসকারীদের জন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান রাখছি।
একই পরিবারের জনাকয়েক সদস্যের মানববন্ধন চলাকালে স্থানীয় বসবাসকারীরাও পরে মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।