ঢাকারবিবার , ১৩ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে রেলগেট খোলা রেখে গেটকিপার হোটেলে, দূর্ঘটনা থেকে রক্ষা পেল যাত্রীরা

দিনাজপুর বার্তা
জুন ১৩, ২০২১ ৩:০১ পূর্বাহ্ণ
Link Copied!

পার্বতীপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের পার্বতীপুর রেলষ্টেশন অদুরে হলদীবাড়ী রেলগেটের ব্যারিয়ার (নং-১১৯) খোলা থাকায় আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেন অতিক্রম করেছে। অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রেন যাত্রী। ঘটনাটি ঘটেছে ১২ জুন শনিবার সকাল সাড়ে ১১টায়।
প্রতক্ষ্যদশীরা জানিয়েছেন, রেলগেট থেকে প্রায় ১০০ গজ দুরে দরদী হোটেলে গেটম্যান জাহাঙ্গীর আলম নাস্তা করার জন্য যান। এসময় দুটি ব্যারিয়ারের খোলা ছিল। পার্বতীপুর-ঢাকা যাওয়া পথে হলদিবাড়ী রেলগেটে ট্রেনটি আসলে ব্যবসায়ীরা হৈচৈ শুরু করে। ইতিপূর্বেও আরও ৫ বার এরকম ঘটনা ঘটেছিল। এদিকে, ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে জানান, এই গেটের তিন গেটম্যানকে দ্রুত অপসারন করতে হবে।
ঘটনার বিষয়ে জানতে হলদিবাড়ী রেলগেটের কতর্ব্যরত গেটকিপার জাহাঙ্গীর আলম রেল গেটের দুটি ব্যারিয়ারের যান্ত্রিক ত্রুটির রয়েছে বলে তিনি দাবী করেন।
হলদীবাড়ী রেলগেটের দুটি ব্যারিয়ারের বিষয়ে জানতে চাইলে পার্বতীপুর রেলের উর্দ্ধতন সহকারি প্রকৌশলী/পথ আল আমিন দাবী করেন এক সাইটে গেট লাগানো ছিল বলে গেটকিপার জাহাঙ্গীল আলম জানিয়েছেন। যান্ত্রিক ত্রুটির কারণে গেটের দুটি ব্যারিয়ারের একটি লাগানো সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।