ঢাকাশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের নিব-নির্বাচিতদের শপথগ্রহন সম্পন্ন

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ৩, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৬৬৮)-এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৩ ডিসেম্বর শুক্রবার বড়পুলস্থ দিনাজপুর শের-এ বাংলা ক্লাব ত্রিভুজ চত্বরে শপথ গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার।
দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৬৬৮) এর সভাপতি (বিদায়ী) মোঃ মোজাফফর হোসেন ঝড়ুর সভাপতিত্বে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজান প্রমুখ। এ ছাড়া নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ নির্বাচিতরা বক্তব্য রাখেন। নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান দিনাজপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি খন্দকার হবিবর রহমান বাদশা। নব-নির্বাচিত জেলা ট্রাক ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৬৬৮) এর নতুন কমিটিরা হলেন সভাপতি মোঃ আব্দুল মালেক, সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক আব্দুর রহমান আলম, সহ-সাধারন সম্পাদক সেলিম ফেলো, সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান, অর্থ সম্পাদক মোঃ মতিয়ার রহমান, সড়ক সম্পাদক মোঃ তৌহিদুর রহমান, সহ- সড়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ পারভেজ, সমাজ কল্যান সম্পাদক মোঃ লালু, ক্রীড়া সম্পাদক মোঃ শামীম রেজা, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান জিয়া, কার্য নির্বাহী সদস্যারা হলেন মোঃ মতিয়ার রহমান, রাহানুর রহমান, আব্দুর রহমান বুলু, রশিদুল রহমান ও শহিদ ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।