ঢাকাশনিবার , ২২ অক্টোবর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

শিবলী সাদিক এমপি’র দেয়া নতুন গাড়ি উপহার পেলো বিরামপুর থানা

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ২২, ২০২২ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিরামপুর  প্রতিনিধিঃ- ‘পুলিশিং সেবা ত্বরান্বিত করার উদ্দেশ্যে’ দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি’র ব্যক্তিগত অর্থায়নে বিরামপুর থানায় নতুন গাড়ির চাবি হস্তান্তর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে বিরামপুর থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে আনুষ্ঠানিকভাবে দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) শাহ ইফতেখার আহমেদ (পিপিএম) এর হাতে নতুন গাড়ির চাবি হস্তান্তর করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি।

এর আগে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এ-এসপি) এ,কে, এম ওহিদুন্নবির সভাপতিত্বে, মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সংসদ সদস্য শিবলী সাদিক, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার (এসপি) শাহ ইফতেখার আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, বিরামপুর প্রেসক্লাব সভাপতি মোরশেদ মানিক, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।

থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) এরশাদ মিয়ার সঞ্চালনায়, এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আসলাম উদ্দিন, সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিরামপুর মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাডভোকেট সোহেল রানা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মেসবাউল ইসলাম, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, থানার পুলিশ ফোর্সসহ স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ প্রমুখ।

ওসি সুমন কুমার মহন্ত স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক ও জেলা পুলিশ সুপার ইফতেখার আহমেদকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, নতুন গাড়ি পেয়ে থানা পুলিশ উজ্জীবিত, এর মাধ্যমে থানা পুলিশের কাজের গতি আরো বৃদ্ধি পাবে। জনগণকে আরো বেশি সেবা দিতে তৎপর হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।