দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বাংলাবান্ধায় জিরো পয়েন্টে  প্যারেডের দর্শক গ্যালারি উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী 
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ২২, ২০২২, ৪:৫১ অপরাহ্ণ | পড়া হয়েছে ১০৮ বার |

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া বাংলাবান্ধা   বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর( বিএসএফ) যৌথ উদ্যাগে বাংলাবান্ধায় জিরো পয়েন্টে শিরোমনি রিট্রেট প্যারেডের দর্শক গ্যালারি শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর( বিএসএফ) যৌথ উদ্যাগে বাংলাবান্ধায় জিরো পয়েন্টে শিরোমনি রিট্রেট প্যারেড গ্যালরি শুভ উদ্বোধন করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) ২ দিনের সরকারী সফরে তেতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় বিজিবির -বিএসএফের জয়েন্ট রিট্রেট শিরোমনি প্যারেডের দর্শক গ্যালারি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে বিশেষ অতিথি হিসেবে বিজিবির মহাপরিচালক,মেজর জেনারেল সাকিল আহমেদ,ভারতের পক্ষে বিএসএফ নর্থ বেংগল ফ্রন্টিয়ার, শিলিগুড়ির আইজি শ্রীঅজয় সিং, স্বরাষ্ট্র মন্ত্রির একান্ত সচিব মু আসাদুজ্জামান,সহকারী সচিব মনির হোসেন পঞ্চগড়ের -১ আসনের এমপি মাজাহারুল হক প্রধান, পঞ্চগড় জেলা প্রশাসক  জহুরুল ইসলাম, ১৮ বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার জেলারেল এ বিএম নওরোজ এহসান সেক্টর কমান্ডার কর্নেল ঠাকুরগাও সোহবার আলী এবং বর্ডার গার্ড বাংলাদেশ পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে কর্ণেল মাহফুজুর রহমান, সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন ও স্থানিয় জনপ্রতিনিধি,গন্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক। অনুষ্ঠান সুচীর মধ্যে ছিলো প্রধান অতিথির আগমন ও অভ্যর্থনা, মাননীয় প্রধান কর্তৃক রিট্রেট প্যারেড গ্যালারী শুভ উদ্বোধন, বিজিবি- বিএসএফ রিট্রেট প্যারেড,বৃক্ষ রোপন।

এই পাতার আরো খবর -
৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩১ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৫০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১২ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়