ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়ায় জাতীয় সমবায় দিবস পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ৬, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : 

‘ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় তেঁতুলিয়ায় উদযাপিত হয়েছে ৫১তম জাতীয় সমবায় দিবস। শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও সমবায় সমিতির যৌথ উদ্যোগে উপজেলা  চত্বর হইতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হলরুমে আলোচনা সভার অনুষ্ঠিত হয়। 

সভায় নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু। 

কাজী মতিউর রহমানের উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, উপজেলা সমবায় কর্মকর্তা ফারুক হোসেন, সমবায় সমিতির সভাপতি হাসান আলী,  অ্যাডভোকেট রফিকুল ইসলাম  প্রমুখ। আলোচনা সভায়  উপজেলার বিভিন্ন ইউনিয়নের সমবায় সমিতির ব্যক্তিবর্গ অংশ নেন।

সভায় বক্তারা বলেন, প্রতিটি মানুষ তার অধিকার পাবে,খাদ্য পাবে, স্বাস্থ্যসেবা পাবে,শিক্ষার সু-ব্যবস্থা পাবে। তিনিই প্রথম প্রতিটি গ্রামে বাধ্যতামূলক সমবায় প্রতিষ্ঠিত করা উদ্যোগ গ্রহণ করেন। গ্রামের প্রত্যেকটি কর্মঠ মানুষ বহুমুখী সমবায়ের সদস্য হবেন ও স্বাবলম্বী হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।