ঢাকাসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে জেলা পরিষদ কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত বাড়ী ও জমির দলিল হস্তান্তর

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৩০, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা পরিষদ কর্তৃক মুজিব শতবর্ষে দেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত গৃহের শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলওয়ার হোসেন।
৩০ জানুয়ারী-২০২৩ সোমবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নের গুদিপাড়া মৌজায় ১২ টি পরিবারের জন্য জেলা পরিষদ কর্তৃক নির্মিত গৃহের সুবিধাভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাড়ী ও জমির দলিল হস্তান্তর করেন দিনাজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলওয়ার হোসেন। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা মোঃ জয়নুল আবেদীন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাথী দাস, দিনাজপুর জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আহম্মেদ শফি রুবেল,জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ মানিক মিয়া, ফাজিলপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা তাপস চক্রবর্ত্তী। অপরদিকে একই দিন সকাল ১১টায় জেলা পরিষদের দ্বিতীয় মাসিক সভা জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। মাসিক সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলওয়ার হোসেন। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নুল আবেদীনের সঞ্চালনায় মাসিক সভায় অংশ নেন পরিষদের সকল সদস্যবৃন্দ, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন পৌরসভার মেয়রবৃন্দসহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।