ঢাকামঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মহিলা আওয়ামীলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি: নানা আয়োজনে দিনাজপুরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২৭ ফেব্রুয়ারি সোমবার দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর মহিলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু ও বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী।
প্রধান অতিথি এ্যাড. শামীম আলম সরকার বাবু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মহিলাদের মুল্যায়ন করা হয়েছে উল্লেখ করে বলেন, সরকার গর্ভবর্তী ভাতা, বয়স্ক, বিধবা, পঙ্গুসহ নানা ধরনের ভাতা প্রদান করে আসছে। এ ছাড়াও সরকারি চাকুরিতে নারীদের প্রাধান্য দেয়া হচ্ছে। নারীরা আজ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে নারী-পুরুষের বৈষম্য আর থাকবে না। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয় করতে নারীদের অগ্রনী ভুমিকা রাখতে হবে।
বিশেষ অতিথি পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা নারী বান্ধব উল্লেখ করে বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আজ নারীদের নিরাপত্তা আছে। বিগত কোন সরকারেই নারীদের নিরাপত্তা দিতে পারে নি। আজ নারীরা সমাজের সর্বক্ষেত্রেই অবস্থান নিয়েছে। নারীরা বিভিন্ন ভাবে স্বাবলম্বী হচ্ছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে মহিলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
দিনাজপুর পৌর মহিলা আওয়ামীলীগের আহবায়ক খ্রীষ্টীনা লাভলি দাসের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সেহেলী আক্তার ছবির সঞ্চালনে বক্তব্য রাখেন পৌর মহিলা আওয়ামীলীগ নেত্রী আনছারা বেগম বিউটি, শাহনাজ শিউলি, সম্পা দাস মৌ, মরিয়ম বেগম, নারগিস পারভিন নিশি, শাহনাজ পারভিন, রাশিদা বেগমসহ মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।