ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হাকিমপুর পৌরসভার ৩০ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

দিনাজপুর বার্তা
জুলাই ৩, ২০২১ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

হাকিমপুর সংবাদদাতা ॥ জনগণের ওপর নতুন করে কোনও ধরনের করারোপ ছাড়াই দিনাজপুরের (হিলি) হাকিমপুর পৌরসভার ২০২১-২২ অর্থবছরের ৩০ কোটি ৯৮ লক্ষ ৩১ হাজার ২শ ৫১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।
৩ জুলাই শনিবার দুপুরে পৌরসভা সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র জামিল হোসেল চলন্ত।
এসময় পৌরসভার সকল ওর্য়াডের কাউন্সিলার ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এবার বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৪৮ লাখ ৩০ হাজার ৯শ ৪৬ টাকা এবং উন্নয়ন আয় ধরা হয়েছে ২৯ কোটি ৫০ লক্ষ ৩শ ৪ টাকা। মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৪৫ লক্ষ ২৬ হাজার ৩শ ৮ টাকা। মোট উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২৯ কোটি ৫০ লক্ষ ৩শ ৪ টাকা।
হাকিমপুর (হিলি) পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, চলতি ২০২১-২২ অর্থবছরের বাজেটে এলাকার জনগণের ওপর নতুন করে কোনও করারোপ করা হয়নি। নতুন বাজেটে হাকিমপুর পৌরসভা হিলি স্থলবন্দরের জলাবদ্ধতা নিরসনকে প্রাধান্য দেওয়া হয়েছে, সেই সঙ্গে বর্জ ব্যবস্থাপনা নিরসনসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সম্পাদনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।