ঢাকাশুক্রবার , ২৫ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) ত্রান বিতরনী অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২৫, ২০১৭ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, দিনাজপুরে স্বরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে পূণর্বাসনের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, বিগত ৮৮’সালের বন্যায় কোন সরকারের প্রধান দিনাজপুরে না আসলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসেছেন। সমবেদনা জানিয়ে অসহায় দরিদ্র মানুষের মাঝে বেঁচে থাকার সাহস জুগিয়েছেন। প্রতিটি পরিবারকে ত্রাণ দিয়েছেন। বিনামুল্যে চিকিৎসা ও ঔষধের ব্যবস্থা করে গেছেন জননেত্রী।

২৫ আগষ্ট শুক্রবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের বড়াইপুর স্কুল প্রাঙ্গণে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)এর কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় ও দিনাজপুর জেলা শাখার আয়োজিত ত্রান বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

বক্তব্যশেষে ত্রান বিতরন অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপিসহ বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বড়াইপুর  গ্রামে ৪০০ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরন করেন। ত্রান বিতরণ শেষে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাচিপ কেন্দ্রীয় পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া, সদস্য  ডা. বাবু, ডা. রায়হান, বি এম এ  দিনাজপুরের সভাপতি ডা. এস এম ওয়ারেস আলী সরকার, সাধারণ সম্পাদক ডা. বি কে বোস, দিনাজপুর সিভিল সার্জন  ডা. মাওলা বখ্স, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ৮নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক চৌধুরী প্রমুখ।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।