ঢাকাসোমবার , ২৯ মে ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম থেকে ঢাকাগামী বাস তল্লাশী করে চালের বস্তায় মিললো ৩৮ লাখ টাকা

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৯, ২০২৩ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

 লালমনিরহাট সদর উপজেলার তিস্তা ব্রীজের টোল প্লাজায় ঢাকাগামী একটি বাস তল্লাশি করে চালের বস্তায় রক্ষিত ৩৮ লাখ টাকা জব্দ করেছে পুলিশ। 

এ ঘটনায় মমিনুর ইসলাম (৩২) নামের একজনকে আটক করা হয়েছে। তার বাড়ি কুড়িগ্রাম জেলার  উলিপুর উপজেলার কিশামত গ্রামে।

 রোববার (২৮ মে) দুপুরে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় নিয়মিত তল্লাশির সময় সন্দেহবশতঃ চালের বস্তা তল্লাশি করে টাকাগুলো উদ্ধার করা হয়।

 পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের ওই বাসটিতে টোল প্লাজায় তল্লাশি করা হয়। এসময় একটি চালের বস্তা দেখে সন্দেহ হয় পুলিশের। পরে বস্তার মুখ খুলে চালের ভেতরে রাখা ৩৮ লাখ টাকা উদ্ধার করা হয়। এসময় বস্তার মালিক মমিনুর ইসলামকে আটক করে পুলিশ।

 লালমনিরহাট সদর থানার এসআই আঙ্গুর বলেন, টাকা উদ্ধারের পর আটক ব্যক্তি দাবি করেন, এগুলো তার মামার কনস্ট্রাকশন কাজের লেনদেনের টাকা। তিনি ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। তার কথামতো বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে।সদর থানার ওসি ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।