ঢাকারবিবার , ৭ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সুই-এর মাধ্যমে মাদক গ্রহণকারী ব্যাক্তিদের নিয়ে এ্যাডবোকেসি সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৭, ২০১৭ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥  স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন জাতীয় এইডস/এসটিভি প্রোগ্রামের তত্তাবধানে এবং সেভ দ্যা চিলড্রেনের সহায়তায় আসক্ত পূনর্বাসন সংস্থা (আপস),কেয়ার বাংলাদেশ কনসোর্টিয়াম দিনাজপুর জেলায় মাদকাসক্তদের মাঝে এইচআইভি প্রতিরোধমুলক প্রকল্প বাস্তবায়ন করে আসছে। এই প্রকল্পের আওতায় সুই-এর মাধ্যমে মাদক সেবনকারীদের নিয়ে কার্যক্রম বাস্তবায়নের অগ্রগতি ও প্রতিবন্ধকতা দূর করতে আসক্ত পূনর্বাসন সংস্থা (আপস), কেয়ার বাংলাদেশ ও সেভ দ্য চিলড্রেনের যৌথ উদ্যোগে ৭ মে রবিবার দিনাজপুর সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে এ্যাডবোকেসি সভা অনুষ্ঠিত হয়। এ্যাডবোকেসি সভায় ডেপুটি সিভিল সার্জন ডাঃ শামীম আরা নাজনীন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরুপ কুমার বক্সী বাচ্চু, দিনাজপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শহিদুল মান্নাফ কবির,আপসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ আবুল বাশার পল্টু।

বক্তারা বলেন প্রকৃত পক্ষে মাদক এমন এক ক্ষতিকারক জিনিষ যা একটি পরিবার ,সমাজ তথা দেশকে ধ্বংশ করে দিতে পারে। এজন্য যারা মাদকের কড়াল গ্রাসে পতিত হয়েছে তাদেরকে সমাজের মূল ধারায় ফিরিয়ে আনার দায়িত্ব আমাদের সকলের। উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন সরকারি-বেসরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সংবাদ কর্মী, অভিভাবক এবং আপসের কর্মীগণ। কর্মশালায় মূল বিষয় নিয়ে পাওয়ার পয়েন্টে উপস্থাপন করেন আপসের প্রকল্প ব্যবস্থাপক এস এম আব্দুল্লাহ আল রেজা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।