ঢাকামঙ্গলবার , ৯ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরল থানা পুলিশ রাধা-কৃষ্ণের যুগল মূর্তি উদ্ধারসহ ২জনকে আটক করেছে।

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৯, ২০১৭ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥ বিরল থানা পুলিশ রাধা-কৃষ্ণের যুগল কষ্টি পাথরের মূর্তি উদ্ধারসহ ২ জনকে আটক করেছে। ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার বিকালে বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ এর নেতৃত্বে এএসআই নাজমুল ইসলাম ও শেখ জুয়েলসহ সঙ্গীয় পুলিশ ফোর্স পৌর এলাকার বর্মপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের পুত্র রাশেদ বাবু (৩০) এর বাড়ীর আঙ্গিনা থেকে ৮ কেজি ৮ শত ৭০ গ্রাম ওজনের একটি রাধা-কৃষ্ণের একটি যুগল কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করে। এ সময় রবিপুর গ্রামের ভোলা রায়ের পুত্র খোকন রায় (১৮) ও বর্মপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের পুত্র রাশেদ বাবু (৩০) কে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত রাশেদ বাবু জানায়, রাণীপুকুর ইউপি’র কাজিপাড়া (মোল্লাপাড়া) গ্রামের মাহবুব এর পুকুর সংস্কারের সময় ৫/৬ দিন পূর্বে পাথরটি পেয়ে ট্রাকের শ্রমিকেরা তাঁকে পাথরটি দিলে সে নিজ বাড়ীতে নিয়ে আসে। রাত ৮ টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। স্থানীয় জুয়েলারী দোকান থেকে প্রামিকভাবে পাথরটি কষ্টি বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।