ঢাকাশনিবার , ১৩ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে শিক্ষকদের মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে ইউএনও আমাদের সন্তানদের আদর্শ শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৩, ২০১৭ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥  শনিবার চিরিরবন্দর উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নে পিকেএসএফ-এর সহযোগিতায় পরিচালিত এমবিএসকে’র আয়োজনে সমৃদ্ধি কর্মসূচির শিক্ষা সহায়তা কার্যক্রমে ২টি ব্যাচে ৫৫টি শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষিকাদের ৫ দিনব্যাপী বিষয় ভিত্তিক মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

এমবিএসকে’র নির্বাহী প্রধান রাজিয়া হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, নীতি নির্ধারক। তাই আমাদের সন্তানদের আদর্শ শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে। শিক্ষকরা হচ্ছেন দেশ গড়ার কারিগর। আপনাদেরও আদর্শবান শিক্ষক হতে হবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হরিশ চন্দ্র পুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আলী সোহেল মিল্কী, রিসোর্স পারসন পদ্মলোচন রায (গণিত), রশ্বনী শর্মা (বাংলা), মোঃ সোহরাব হোসেন (ইংরেজি) এবং ৪নং ইসবপুর ইউপি সদস্যবৃন্দ। সমাপনী অনুষ্ঠানে এমবিএসকে’র তথ্য ব্যবস্থাপনা সহকারী উপেন্দ্র নাথ রায় শুভেচ্ছা বক্তব্যে এমবিএসকে সংস্থার সমৃদ্ধি কর্মসূচির বিভিন্ন কার্যক্রমগুলো তুলে ধরেন। অনুষ্ঠানের সভাপতি এমবিএসকে’র নির্বাহী প্রধান রাজিয়া হোসেন তার বক্তব্যে বলেন, উন্নতির মূলে রয়েছে শিক্ষা। শিক্ষার কোন বিকল্প নেই। উল্লেখ্য, এমবিএসকে পিকেএসএফ-এর সহযোগিতায় দিনাজপুর জেলার অতি দরিদ্র মানুষের ভাগ্যোন্নয়নের জন্য নানাবিধ কর্মসূচি স্বচ্ছতা, জবাবদিহিতা ও নিষ্ঠার সাথে বাস্তবায়ন করে চলছে। উক্ত অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করার জন্য সার্বিক সহযোগিতা করেছেন বিএম মোঃ অসিমুল হক, মোঃ খয়রাত হোসেন, মোঃ আমিনুল ইসলাম, মোঃ রতন আলী, মোছাঃ নার্গীস আক্তার, মোছাঃ রুকসানা আক্তার ও অজিত কুমার রায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।