ঢাকাবৃহস্পতিবার , ১৮ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ‌ সড়ক দুর্ঘটনা প্রতিরোধে গণ সচেতনতা মূলক সমাবেশ পালিত:

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৮, ২০১৭ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম॥  ‘‘সাবধানে গাড়ী চালান, নিরাপদ থাকুন’’ এই শ্লোগান নিয়ে দিনাজপুরে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা মূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) দিনাজপুর সার্কেল এর আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতা এই জনসচেতনতা মূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা বৃদ্ধিমূলক একটি র‌্যালী অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মাহবুবুর রহমান এর নেতৃত্বে বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দিনাজপুর শিশু একাডেমীতে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ জামান আশরাফসহ শহরের ৬টি স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অন্যান্য অতিথিবৃন্দ অংশ নেয়।

পরে দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মাহবুবুর রহমান।

বিআরটিএ দিনাজপুর সার্কেলের সহকারী পরিচালক উথোয়াইনু চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরটিএ প্রকৌশল বিভাগের রংপুর বিভাগের উপ-পরিচালক মো. মহসীন খোকন। স্বাগত বক্তব্য রাখেন বিআরটিএ দিনাজপুর সার্কেলের পরিদর্শক মো. নুরুল ইসলাম।

এসময় নিয়ম শৃঙ্খলা মেনে পথচারীদের রাস্তায় চলাচল করার অনুরোধ জানান বক্তারা।

আলোচনা সভা শেষে অংশগ্রহনকারী ৬টি স্কুলে ঝুলিয়ে রাখার জন্য ট্রাফিক সিগনাল সম্বলিত ব্যানার শিক্ষক প্রতিনিধিদের হাতে তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিআরটিএ দিনাজপুর সার্কেলের মোটর যান পরিদর্শক মো. নজরুল ইসলাম।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।