ঢাকারবিবার , ২১ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় করতোয়া নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২১, ২০১৭ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড় প্রতিনিধি॥ পঞ্চগড়ে করতোয়া নদী থেকে আব্দুল মোমিন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে পঞ্চগড় শহরের রাজনগর এলাকায় করতোয়া নদী  থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবকের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলা সদরের বারঘরিয়া এলাকায় বলে জানিয়েছে পুলিশ। সে ওই এলাকার আব্দুল মতিনের ছেলে।

পুলিশ জানায়, দুপুরে করতোয়া নদীর ওই অংশে যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মরদেহটি উদ্ধার করে। প্রথমে তার কোন পরিচয় না পেলেও পরে যুবকের পকেটে পাওয়া মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করে মোমিনের পরিচয় পায় পুলিশ। মোমিন পেশায় একজন ট্রাকচালক বলে জানিয়েছে পুলিশ।

পঞ্চগড় সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, করতোয়া নদী  থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করে জানান, যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহত যুবকের পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে। প্রাথমিক সুরতহানে যুবকের শরীরে  কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি তবে এটি হত্যাকান্ড কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে বলে জানান তিনি।

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।