ঢাকাবুধবার , ২৪ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা তথ্য অফিস এর আয়োজনে বোচাগঞ্জ উপজেলার ৩ নং মুর্শিদাবাদ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৪, ২০১৭ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি ২৪ মে, ২০১৭ খ্রি. বুধবার:  সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে জেলা তথ্য অফিস দিনাজপুর এর আয়োজনে বোচাগঞ্জ উপজেলার ৩ নং মুর্শিদাবাদ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠের পর আলোচনা সভার বিষয়ের ওপর স্বাগত বক্তব্য রাখেন সহকারি তথ্য অফিসার জনাব মো: সোহেল মিয়া। সিনিয়র তথ্য অফিসার জনাব মো: তৌফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব শীলব্রত কর্মকার। প্রায় অর্ধ-সহস্রাধিক ইউনিয়নবাসীর উপস্থিতিতে প্রধান অতিথি বর্তমান সরকারের বিভিন্ন সামাজিক নিরাপত্তা কর্মসূচি বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দুস্থ সেবা, কাবিটা প্রভৃতি সুবিধা দিয়ে নাগরিক সুরক্ষার কথা বাস্তবভিত্তিক উদাহরণের আলোকে বক্তব্য প্রদান করেন। ডিজিটাল সেবাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ১০ টি বিশেষ উদ্যোগের কথাও তার বক্তব্যে তুলে ধরেন। বিশেষ অতিথি হিসেবে শিক্ষা, চিকিৎসা,খাদ্য, যোগাযোগ, নারীর ক্ষমতায়ন সম্পর্কে ব্যাপকভিত্তিক বক্তব্য রাখেন ৩ নং মুর্শিদবাদ ইউনিয়নের চেয়ারম্যান জনাব মো: জাফরুল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব সুশেন চন্দ্র রায় আলোচনা সভায় আরো উন্নয়নমূলক বক্তব্য প্রদান করেন সহকারি তথ্য অফিসার জনাব মো: আলমগীর কবির, ইউনিয়ন পরিষদের সদস্য জনাব  মো: শরিফুল ইসলাম। এই আলোচনা সভার পূর্বে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বোচাগঞ্জ উপজেলার সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করেন সিনিয়র তথ্য অফিসার জনাব মো: তৌফিকুল ইসলাম ।

 

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।