ঢাকারবিবার , ১১ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

১০টি ইউনিয়নের ৭৫ হাজার গ্রাহককে ২২৫ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ সংযোগের মধ্যে দিয়ে দিনাজপুর সদরের প্রতিটি গ্রাম আলোয় আলোকিত করে তুললেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১১, ২০১৭ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥ উত্তরাঞ্চলে এই প্রথম দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের ৭৫ হাজার গ্রাহককে ২২৫ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ সংযোগের মধ্যে দিয়ে সদরের প্রতিটি গ্রাম আলোয় আলোকিত করে তুললেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। ১১ জুন রোববার সকাল ১১ টায় সদর উপজেলার ২নং  সুন্দরবন ইউনিয়নের ফার্মহাট সংলগ্ল খোশালপুর আধিবাসী পাড়ায় পবিস-১ এর উদ্যোগে সুন্দরবন ইউপির শতভাগ বিদ্যুৎ সম্পন্ন করার উপলক্ষে শুভ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে। ইউপির ৩৫ টি গ্রামের ৭১৮ জন গ্রাহককে ১ কোটি ৮৪ লক্ষ টাকা ব্যয়ে বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি তার বক্তব্যে বলেন, বিদ্যুতের আলোয় সব বাড়ী আলোকিত হলো। বিদ্যুতের আলোতে মানুষের জীবনকে আলোকিত করে তুলবে। প্রতিটি গ্রাহকের পিছনে ৩০ হাজার টাকা করে সরকারের খরচ হয়েছে। ছেলে-মেয়েরা সুন্দর ভাবে পড়ালেখা করে বোঝা না হয়ে মানুষের মত মানুষ হিসেবে সম্পদে পরিনত হবে। তিনি বলেন, বাংলাদেশের মধ্যে এই প্রথম দিনাজপুর সদরে ৫ কোটি টাকা ব্যায়ে আধিবাসী একাডেমী র্নিমান করেছি। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জগদীশ দেব শর্মার সভাপতিত্বে  ও যুগ্ন সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিলের সঞ্চালনায় বিশেষ অতিথির  বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, ২ নং ইউপি চেয়ারম্যান অশোক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দুলাল হোসেন, পবিস-১ এর এলাকা পরিচালক মোঃ শফিকুল ইসলাম মানিক প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন ইউপি মেম্বার বিকাশ রায়। এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, শহর আওয়ামী লীগ ৯ নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ আকতারুজ্জামান (জামান),   ইউপি চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মানিক রঞ্জন বসাক, মামুনউর রহমান মামুনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।