ঢাকারবিবার , ১৮ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

এতিম শিশু ও বৃদ্ধাশ্রমের মুরুব্বিদের সাথে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১৮, ২০১৭ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥    সুবিধা বঞ্চিত এতিম শিশু ও বৃদ্ধাশ্রমের মুরব্বিদের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ।

রবিবার শহরের রাজবাটীতে দিনাজপুর সদর-৩ আসনের এমপি ইকবালুর রহিম এর সার্বিক সহযোগিতায় ও দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব এই ব্যতিক্রমী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে। ইফতার মাহফিল উপলক্ষে এতিম শিশু ও বৃদ্ধাশ্রমের মুরব্বিদের মাঝে উন্নত মানের ইফতারের আয়োজন করা হয়। ইফতারে পূর্ব মূহূর্তে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর,স্বাধীন বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, সাবেক সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম এ্যাডঃ এম আব্দুর রহিম এর আতœার মাগফিরাত কামনা করে ও দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

ইফতার মাহফিলে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, শহর স্বেচ্ছা- সেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজাওয়ান-উর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো: দুলাল উদ্দিন, হিলু চৌধুরী, সুমন, সাংগঠনিক সম্পাদক মো: তসলিম উদ্দিন, কোতয়ালী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মো: আশরাফুল আলম, যুগ্ন আহবায়ক আব্দুর রাজ্জাক, শহর ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সিঙ্গেল, শহর স্বেচ্ছাসেবকলীগের সদস্য হযরত বেলাল, মারুফ রাসেল, রুবেল হোসেন, প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।