ঢাকামঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পল্লীশ্রী’র বাস্তবায়নে ও অক্সফ্যাম এর সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের জরুরী সহায়তা প্রদানকালে হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৫, ২০১৭ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, স্বাধীনতা যুদ্ধের পর থেকেই অক্সফ্যাম বাংলাদেশে বিভিন্ন দুর্যোগে সহযোগিতা করে আসছে। অন্যান্য এনজিওদেরও বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে এগিয়ে আসা উচিত বলে তিনি মনে করেন।

তিনি বলেন, দিনাজপুরে আকষ্মিক বন্যায় প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারকে পুনর্বাসন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরে এসে বন্যার্তদের খোঁজ-খবর নিয়ে তাঁদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। পর্যাপ্ত ত্রাণ মজুদ রয়েছে। প্রতিটি পরিবার ত্রাণের পাশাপাশি পুনর্বাসনের আওতায় এসেছে বলে তিনি জানান।

৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে লোকভবনে পল্লীশ্রী’র বাস্তবায়নে ও অক্সফ্যাম এর সহযোগিতায় দিনাজপুর শহরসহ বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য জরুরী সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে পল্লীশ্রীর ম্যানেজার সুরাইয়া আখতার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হামিদুল আলম, অক্সফ্যাম বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর এম বি আখতার, শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম। বক্তব্যশেষে প্রধান অতিথি বন্যায় ৫’শ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জরুরী সহায়তা প্রদান করেন।

একইদিনে পল্লীশ্রী’র বাস্তবায়নে ও অক্সফ্যাম এর সহযোগিতায় সদরের ৪নং শেখপুরা ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে জরুরী সহায়তা প্রদান করেন প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ৪নং শেখপুরা ইউনিয়ন চেয়ারম্যান বাবুল আখতার, পল্লীশ্রীর প্রোগ্রাম ম্যানেজার সেলিম রেজা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।