দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
আওয়ামীলীগ সরকার আবার যেন ক্ষমতায় আসে সে জন্য মুক্তিযোদ্ধাদেরও কাজ করতে হবে। । মন্ত্রী -আ,ক,ম মোজাম্মেল হক
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ২০, ২০১৭, ৩:২৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৫৫ বার |

হিলি প্রতিনিধি:

জয় বাংলা কোন দলের স্লোগান নয় এটি জাতিয় স্লোগান। এই স্লোগান আওয়ামীলীগেরও স্লোগান নয়। একটি স্বাধীনতা বিরোধী দল এই স্লোগানকে বিক্রিতি করার জন্য বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। আজ শুক্রবার দুপুরে দিনাজপুরের হাকিমপুর মুক্তযোদ্ধা কমপ্লেক্স উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম. মাজাম্মেল হক উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরও বলেন- মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। ৭১‘এ দেশের দামাল ছেলেরা পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে সার্বভৌমত্ব একটি নতুন দেশ ও সবুজের মাঝে লাল পতাকা উপহার দিয়েছেন। মুক্তিযোদ্ধারা যুদ্ধ না করলে এ দেশ স্বাধীন হতো না। বাংলাদেশ নামের দেশের জন্ম হতো না। আমাদের পাকিস্তানী শাসকের শোষন নিপিড়নের শৃংখলে আবদ্ধ থেকে দাসত্ব করতে হতো।

এ সরকার মুক্তিযোদ্ধাদের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। এই সরকারের প্রতি মুক্তিযোদ্ধাদেরও দায়িত্ব কর্তব্য রয়েছে। আওয়ামীলীগ সরকার আবার যেন ক্ষমতায় আসে সে জন্য মুক্তিযোদ্ধাদেরও কাজ করতে হবে।

 

হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার শুকরিয়া পারভীনের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সাথে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম. মাজাম্মেল হক, বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য শিবলী সাদিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা শামসুল আলম।

এ সময় দিনাজপুর জেলা অতিরিক্ত সহকারী পুলিশ সুপার মাহফুজার রহমান, উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী দিনাজপুরের ঘোড়াঘাট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করেনএবং সেখানেও স্থানীয় মুক্তিযোদ্বাদের সাথে মত বিনিময় করেন।

 

এই পাতার আরো খবর -
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫০ অপরাহ্ণ
এশা রাত ৭:০৮ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়