ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি হওয়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ৩১, ২০১৭ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- তানভীর ইসলাম রাহুলকে সভাপতি ও গোলাম ইমতিয়াজ ইনানকে সাধারণ সম্পাদক করে  বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার নতুন কমিটি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক এস এম জাকির   হোসেন’কে ধন্যবাদ জানিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩১ অক্টোবর মঙ্গলবার বেলা ১২টায় বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে নতুন কমিটির নেতৃবৃন্দকে নিয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। ৫২ ভাষা আন্দোলন থেকে শুরু করে সৈরাচার বিরোধী আন্দোলন সহ গনতান্ত্রিক যে কোন আন্দোলনে ছাত্রলীগ অগ্রনী ভূমিকা পালন করেছে। নতুন ছাত্রলীগ কমিটির প্রতিটি সদস্যকে বর্তমান সরকারের সাফল্য সাধারন মানুষের কাছে প্রচার করতে হবে। পাশাপাশি যে কোনো ধরনের বিশৃঙ্খলা শক্ত হাতে দমন করা হবে। ছাত্রদের তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত জীবনি পড়ার আহ্বান জানিয়ে বলেন, প্রতিটি ছাত্রলীগের কর্মীকে এই বইটি পড়ার দরকার। ছাত্রলীগের নেতাকর্মীরা যাতে কোন অনৈতিক কর্মকান্ড না জড়ায় সে বিষয়ে লক্ষ্য রখতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিবুল ইসলাম মিথুন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হারুন-উর-রশিদ রায়হান, সাধারণ সম্পাদক মোঃ গোলাম ইমতিয়াজ ইনান, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান রুবেল, শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত আহবায়ক নজরুল ইসলাম জুয়েল প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমিত শীল, যুগ্ম সাধারণ সম্পাদক সিফাত রহমান লিমন, র‌্যালিতে অংশগ্রহণ করেন ঘোড়াঘাট, হাকিমপুর, নবাবগঞ্জ, বিরামপুর, পার্বতীপুর, খানসামা, চিরিরবন্দর, বীরগঞ্জ, কাহারোল, বিরল উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ,  ছাত্রলীগ দিনাজপুর মেডিকেল কলেজ, সরকারি কলেজ, আদর্শ কলেজ, পলিটেকনিক ইনস্টিটিউট, টেক্সটাইল ইনস্টিটিউট, কেবিএম কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতাকর্মীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।