ঢাকাশনিবার , ৪ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর বীরগঞ্জে পিক-আপের ধাক্কায় ৪জন ভ্যান আরোহী নিহত

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ৪, ২০১৭ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-  দিনাজপুর বীরগঞ্জ উপজেলার শাল বাগান নামক স্থানে মহাসড়কে পিক-আপের ধাক্কায় ২নারীসহ ৪জন আরোহী নিহত হয়। আহত সংখ্যা ৮জন।

 

বীরগঞ্জের শালবাগানের পাশে দিনাজপুর ঠাকুরগাও মহাসড়কে সকাল ৬টায় একটি পিক-আপ ঠাকুরগাও এর উদ্দেশ্যে যাওয়ার সময় ২টি ব্যাটারী চালিত ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ২জন নারী সহ ৪জনের মৃত্যু হয়। এবং আহত হয় আরো ৮জন। আহতরা বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

নিহতরা হলেন- নীলফামারী জেলার জলঢাকা উপজেলার পৈমারী চিরাবদী গ্রামের হাবরং, শুশিলা বালা, অমূল্য রায় ও রাঙ্গিলা বালা। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিহতদের সবার বাড়ী নীলফামারী জেলায়। মৃতদের সবার বয়স ৫০ বছরের উপরে। তারা দিনাজপুর কাহারোলে কান্তজিউ মন্দিরে মেলা দেখার উদ্দেশ্যে যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।