ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরল পৌরসভার কাঙ্খিত ভোট গ্রহণ ২৮ ডিসেম্বর

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১৪, ২০১৭ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- বিরল পৌরসভার বহু কাঙ্খিত নির্বাচন অনুষ্ঠানে তপসীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ভোট গ্রহণ ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার।

উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, ২৭ নভেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৮-২৯ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর ও ভোট গ্রহণ ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তপসীল ঘোষণার সংবাদ পেয়ে প্রার্থীসহ ভোটারদের মাঝে উৎসবের আমেজ বইছে। বিরল পৌরসভায় ৯টি ওয়ার্ডে ৯ হাজার ৬শ’ ৩৪জন ভোটার রয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর জানান, নির্বাচনের তপসীল ঘোষণা হওয়ায় পৌরবাসী আনন্দিত। নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপিসহ নির্বাচন কমিশনকে পৌরবাসীর পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

মেয়র পদপ্রার্থী উপজেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল হোসেন বিরল পৌরসভা গঠন হওয়ার পর জনগণের প্রতিনিধি নির্বাচিত করার সুযোগ দেয়ায় নির্বাচন কমিশনের শুভ বুদ্ধির উদয় হয়েছে বলে জানান।

মেয়র পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক জানান, তপসীল ঘোষণা হওয়ায় শুধু প্রার্থীরা নয় ভোটাররাও আনন্দিত। এই ভোটে বিরল পৌরসভার উন্নয়নে বাংলাদেশ আওয়ামীলীগৈর সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি’র হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।