ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ৯নং আস্করপুর ইউনিয়নে বন্যাপরবর্তী পূর্ণবাসনে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া।

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১০, ২০১৮ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্ত২৪.কম : দিনাজপুরে বন্যাপরবর্তী পূর্ণবাসনের অংশহিসেবে দুস্থ মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

আজ ১০ জানুয়ারী বুধবার বেসবকারী উন্নয়ন সংস্থা অক্সফাম এর আর্থিক সহযোগিতায় পল্লীশ্রী দিনাজপুরের বাস্তবায়নে দিনাজপুর সদর উপজেলা ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদ হলরুমে মাল্টি পারপাস গ্রান্ট ডিস্ট্রিবিউশন এর আওতায় ১১৫জন দুস্থ নারী-পুরুষের মাঝে নগদ ৪ হাজার টাকা প্রদান করেন প্রধান অতিথি ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া।

আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর এমপি’র সার্বিক সহযোগিতায় বন্যার সময় ত্রান বিতরণ এবং বন্যা পরবর্তী পূর্ণবাসন প্রক্রিয়া তরান্বিত করার প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। এর প্রতিদান স্বরুপ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ইকবালুর রহিম এমপি’র হাতকে শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানে অক্সফাম এর প্রজেক্ট কো-অর্ডিনেটর মোস্তফা সাদেক জানায় আমরা সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ বিধবা, পঙ্গু, দুগ্ধদান কারী মা ও দরিদ্র বয়স্ক নারী-পুরুষের মাঝে পর্যায়ক্রমে ৬৫০ জনের মাঝে এই নগদ অর্থ বিতরণ করার পাশাপাশি ১২শত পরিবারের মাঝে গোবাদিপশু বিতরণ, ৬ শত পরিবারকে বাড়ি মেরামতের সহায়তা প্রদান, ১ হাজার ৫০ জনকে কাজের বিনিময়ে খাদ্য, বিনামূল্যে ৫৩টি টিউবওয়েল স্থাপন ও ৬শত লেট্রিন স্থাপন করা হবে ।

এসময় পল্লীশ্রী’র প্রতিনিধি মোস্তফা কামাল, সামসুদ্দীন সামু সহ ৯ নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম, রমজান আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন, আস্করপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রশিদ, আব্দুল হালিম, মোতাহার হোসেন, আইনুল হক, মতিউর রহমান, রশিদুল ইসলাম রতন, মোকলেছার রহমান, ওবায়দুর রহমান, পিয়ার উদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্যা বুলবুলি আরা, সাবিনা ইয়াসমিন, ফরিদা বানু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।