ঢাকাশুক্রবার , ২৫ মে ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ১২নং ওয়ার্ড আওয়ামী লীগ শহর শাখার ইফতার ও দোয়া মাহফিলে হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৫, ২০১৮ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, সিয়াম সাধনার মাস মাহে রমজান। এই রমজান মাসে ফরজ এবাদত করে সংযমি হওয়ার শিক্ষা গ্রহণ করি। মহান রাব্বুল আল আমিন রোজাদার ব্যক্তিদের পুরস্কৃত করবেন বলে ঘোষনা দিয়েছেন। আসুন সেই ঘোষনার সুযোগ গ্রহন করে হালাল উপার্জনের মাধ্যমে নিজেদের জীবনকে পরিচালিত করি।
পবিত্র মাহে রমজান উপলক্ষে ২৫ মে শুক্রবার দিনাজপুর স্টেডিয়াম প্রাঙ্গণে শহর আওয়ামী লীগের অন্তর্গত ১২নং ওয়ার্ড শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
ইফতার ও দোয়া মাহফিলে শহর আওয়ামী লীগের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। এছাড়াও আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোছাদ্দেক হুসেন, সাধারণ সম্পাদক সূজা উর রব চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিজয় দাস ও সাধারণ সম্পদাক মাহমুদুল হক মাসুম প্রমুখ।
বক্তব্যশেষে দেশ, জাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুখ, শান্তি, সমৃদ্ধিসহ দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত সকল অতিথি এবং ১২নং ওয়ার্ড এর সকল ধর্মপ্রাণ মুসুল্লী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।