ঢাকাশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

এম আব্দুর রহিম বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে রাজনীতি করেছেন-স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এম পি

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১৩, ২০১৯ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার \ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংস্পর্শে যারা রাজনীতি করেছেন তারা পরবর্তীতে সময়ে তার আদর্শকে ধারণ করেছেন।

আজ শুক্রবার বিকেল ৪টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানে ঘনিষ্ট সহচর, স্বাধীন বাংলাদেশের সংবিধান প্রনয়ন কমিটির অন্যতম সদস্য, সাবেক সংসদ সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত এম আব্দুর রহিম এর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় স্পীকার শিরীন শারমিন চৌধুরী এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন, এম আব্দুর রহিম ছিলেন একজন সৎ রাজনীতিবিদ, তিনি তার জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করে গেছেন।

এম আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের আয়োজনে ঐতিহাসিক এই স্মরণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রবীন আইনজীবী আজিজুল ইসলাম জুগলু , অনুষ্ঠানে মরহুমের বড় সন্তান হাইকোর্ট বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম, জাতীয় সংসদের হুইপ দিনাজপুর সদর-৩ আসনের এমপি ইকবালুর রহিম ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নাঈম নিজাম প্রমূখ।

এর আগে দুপুরের পর থেকে গোর-এ-শহীদ বড় ময়দানে দিনাজপুর জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে লোকজন সমাবেত হতে থাকেন, প্রাকৃতিক দূর্যোগ উপেক্ষা করে প্রয়াত নেতাকে স্মরণ করেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।