ঢাকাশনিবার , ২৮ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতার কবর জিয়ারত করলেন বিচারপতি

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২৮, ২০১৯ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি \ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, রাষ্ট্রীয় সর্বোচ্চ স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতা মরহুম এম আব্দুর রহিম এর আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করলেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও প্রয়াত জননেতার জ্যেষ্ঠ পুত্র বিচারপতি এম ইনায়েতুর রহিম।
২৮ ডিসেম্বর শনিবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুর গ্রামে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, রাষ্ট্রীয় সর্বোচ্চ স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতা মরহুম এম আব্দুর রহিম এর আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও প্রয়াত জননেতার জ্যেষ্ঠ পুত্র বিচারপতি এম ইনায়েতুর রহিম। এসময় উপস্থিত ছিলেন জেলা ও জায়রা জজ মোঃ আজিজ আহম্মেদ ভূঞা, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী, পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দিনাজপুর শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ মাতলুবুল মামুন, দিনাজপুর জেলা চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন প্রমুখ।
এরপর দিনাজপুর সদর উপজেলার মোহনপুর আত্রাই নদীর উপর নির্মিত দেশের সর্ববৃহৎ রাবার ড্যাম পরিদর্শন করেন করেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এম ইনায়েতুর রহিম। এসময় উপস্থিত ছিলেন জেলা ও জায়রা জজ মোঃ আজিজ আহম্মেদ ভূঞা, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক চৌধুরী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।