দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৫০ বছর পূর্তি উৎসব উদযাপন
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ২৮, ২০১৯, ১১:৩৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৪২ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- এসো মিলি প্রাণে প্রাণে, স্কুলের মিলন মেলার মাঝে। প্রচন্ড শীত উপেক্ষা করে দিনাজপুর গভ: গার্লস হাই স্কুলের ১৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে, দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন যেন হয়ে উঠেছে নবীব ও প্রবীন শিক্ষার্থীদের মিলন মেলায়।
আজ শনিবার সকাল ১১টায় জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে শুরু হওয়া ১৫০ বছর পূর্তি অনুষ্ঠানের বেলুন ফেষ্টুন ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠনের উদ্বোধক জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। পরে স্কুলের প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহনে নেচে গেয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে স্কুলে এসে শেষ হয়।
আলোচনা অনুষ্ঠানের বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় একটি গৌরবের নাম। এই গৌরবের অংশীদার হয়ে যারা আজ এই অনুষ্ঠানে অংশগ্রহন করছেন তাদের আমি অভিনন্দন জানাই। পাশাপাশি আমি মনে করি এই স্কুলের প্রতি ও এই জেলা শহরের প্রতি আপনাদের প্রত্যেকের দ্বায়িত্ব রয়েছে। আপনারা যারা প্রতিষ্ঠিত হয়েছেন, তারা যদি নিজ নিজ অবস্থান থেকে সমাজের যারা অবহেলিত এমনকি এই স্কুলের দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়ান তাহলে একটি সকলের প্রচেষ্ঠায় একটি সুন্দর সমাজ গড়তে পারব।
দিনাজপুর গভ: গার্লস হাই স্কুল-এক্স স্টুডেন্টস্ এসোসিয়েশন এর আহবায়ক রেবেকা আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন প্রধান শিক্ষিকা মমতাজ আরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. জাকিয় তাবাস্সুম জুঁই, দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লায়লা হাসিনা বানু, উৎযাপন কমিটির আহবায়ক জিনাত আরা চৌধুরী মিলি প্রমূখ।
আলোচন অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

এই পাতার আরো খবর -
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৯ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৮ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫১ অপরাহ্ণ
এশা রাত ৭:১০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়