ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল কক্সবাজার ছাড়া অভ্যন্তরীণ ফ্লাইট চালু হচ্ছে

দিনাজপুর বার্তা
এপ্রিল ২১, ২০২১ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ডেস্ক ॥ দেশের অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। তবে ঢাকা-কক্সবাজার-ঢাকা আকাশপথে আপাতত উড়োজাহাজ চলাচল বন্ধ থাকবে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান। তিনি বলেন, সীমিত পরিসরে বুধবার দেশের আকাশপথে ফ্লাইট পরিচালনার অনুমতি দেওয়া হয়েছে। তিনি জানান, প্রজ্ঞাপন জারির কাজ চলছে। প্রজ্ঞাপনে কোন রুটে প্রতিদিন কয়টি ফ্লাইট কীভাবে চলাচল করবে, এসব নির্দেশনা থাকবে।
এদিকে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ২২ এপ্রিল থেকে তারা ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, বরিশাল ও যশোর আকাশপথে অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।
অভ্যন্তরীণ পথে বিমানের টিকিট সংক্রান্ত তথ্য জানতে ও কিনতে বিমান সেলস অফিস, বিমানের ওয়েবসাইট (িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স) এবং বিমানের কল সেন্টার (০১৯৯০-৯৯৭৯৯৭) বা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।