দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

টানা বৃষ্টিতে দিনাজপুর শহরের আশপাশ এলাকার নিম্নাঞ্চল প্লাবিত অসহায় বন্যার্ত মানুষের পাশে গিয়ে দাঁড়ালেন হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ আগস্ট ১২, ২০১৭, ১০:৫০ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,৬৬১ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-

টানা ৩ দিনের বৃষ্টিতে দিনাজপুর শহরের আশাপাশ এলাকা বিশেষ করে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। ডুবে গেছে অসংখ্য বাড়ীঘর, ভেঙ্গে গেছে অসংখ্য গাছ-পালা। বন্যায় প্লাবিত মানুষেরা তাদের ছেলে-মেয়ে নিয়ে উঠেছে পাকা রাস্তায়। ক্ষুধার যন্ত্রনায় ছটফট করছে পরিবারের সদস্যরা। এই সব অসহায় বন্যার্ত মানুষের পাশে ছুটে গেছেন গরীবের বন্ধু, মাটি ও মানুষের নেতা হুইপ ইকবালুর রহিম এমপি।

১২ আগস্ট শনিবার বিকাল ৪ টায় হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলমকে সঙ্গে নিয়ে ছুটেছেন শহরের নিম্নাঞ্চল প্লাবিত এলাকাগুলো দেখতে। বন্যার্ত মানুষের দুঃখ কষ্ট নিজ চোখে দেখে তিনি কেঁদে ফেলেছেন। তাদের জড়িয়ে ধরে বলেছেন, ভয় নেই আমরা আপনার পাশে আছি। হুইপ ইকবালুর রহিম এমপি লালবাগ ফুটবল খেলার মাঠ, শান্তিপুর, রামনগর, সাদুঘাট, চুনিয়াপাড়া শশ্মান ঘাট, দপ্তরীপাড়াসহ বন্যায় প্লাবিত বিভিন্ন এলাকাগুলো পরিদর্শন করেছেন। তিনি সে সময় তাদের হাতে তুলে দিয়েছেন পাউরুটি, গুড় ও চিড়া। তিনি এলাকার নেতাকর্মীদের বলেছেন ক্ষতিগ্রস্থ মানুষের তালিকা করে তাকে দিতে। তাদের জন্য অবিলম্বে ত্রাণের ব্যবস্থা করা হবে বলে তিনি বন্যার্তদের আশ্বাস দিয়ে এসেছেন। এ সময় তার সাথে ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রেজওয়ানুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ মোঃ শাহ আলমসহ বিভিন্ন এলাকার, ওয়ার্ডের নেতাকর্মীরা।

 

এই পাতার আরো খবর -
২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:১৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৩৪ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৩৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:১৪ অপরাহ্ণ
এশা রাত ৬:৩৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়