ঢাকাসোমবার , ১ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে নতুন বই বিতরণ উৎসব

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১, ২০২৪ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

পার্বতীপুর দিনাজপুর প্রতিনিধি –

আজ ১ জানুয়ারি, নতুন শিক্ষাবর্ষের যাত্রা। নতুন শ্রেণি, নতুন ক্লাসরুম আর নতুন বই। এই তিনে মিলে শিক্ষার্থীদের উৎসব আজ। খালি হাতে স্কুলে এসে বই নিয়ে বাড়ি ফিরবে। আর এতেই আনন্দ কোমলমতি শিক্ষার্থীদের।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বিনামূল্যে আজ দেশের প্রতিটি স্কুলে উৎসবের আমেজে বই বিতরণের জন্য শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। আর স্কুলগুলোতে এমন প্রস্তুতিও নেওয়া হয়েছে।

(১ জানুয়ারি -২০২৪) সোমবার দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৬ নং মোমিনপুর ইউপির যশাই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে। সকালে জাতীয় পতাকা উত্তোলন, কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ এর মধ্য দিয়ে বই বিতরণ শুরু হয়।
যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান মোমিনীর সঞ্চালনায়।
অত্র বিদ্যালয়ের সভাপতি মোঃ মোশরেকুল আলম মুন্সির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ করেন। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
সাবেক এমপি সদস্য তৌফিকুল ইসলাম শাহ।
সমাজসেবক আবুল হোসেন প্রমূখ।
আরো উপস্হিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারীবৃন্দ,ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দসহ সম্মানিত অভিভাবক,ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দগণেরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।