ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর বীরগঞ্জে রাঙ্গালীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা-অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৩, ২০১৭ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম: বীরগঞ্জে  বৃহস্পতিবার রাঙ্গালীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা-অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার আলো জ্বালাবো ডিজিটাল বাংলাদেশ গড়বো এই স্লোগান বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার শতগ্রাম ইউনিয়নের রাঙ্গালীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা/অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এসএমসি’র সভাপতি মোঃ রিয়াজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার এরশাদুল হক, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ রাশেদুজ্জামান রাশেদ, শতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল ফকির, প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক, সাবেক ইউপি সদস্য মোঃ একাব্বর আলী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ওমর আলী সরকার, জমি দাতা মোঃ জয়নাল আবেদীন ও শতশত ছাত্রছাত্রী, মা/অভিভাবক, এলাকার গনমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।