ঢাকারবিবার , ১৫ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর আস্করপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ শুরু

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৫, ২০১৮ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদর উপজেলা ৯নং আস্করপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে।
রবিবার সকাল ৯টায় বটেরহাট মনসুর চৌধুরী দাখিল মাদ্রাসায় জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া। বটেরহাট মনসুর চৌধুরী দাখিল মাদ্রাসায় জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) সংগ্রহ করতে আসা সাধারন মানুষের সুবিধার জন্য তিনটি সামিয়ানা প্যান্ডেলের ব্যবস্থা করা হয়েছে। ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া জানান, স্মার্ট কার্ড সংগ্রহ করতে আসা লোকদের জন্য একটি অনুসন্ধান প্যান্ডেল, দীর্ঘ লাইনে ছায়ার জন্য একটি বড় সামিয়ানা ও স্মার্ট কার্ড গ্রহন শেষে জন-সাধারনের আপ্যায়নের জন্য একটি প্যান্ডেল করা হয়েছে। জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণ সুষ্ঠভাবে সম্পন্নের জন্য ইউনিয়ন পরিষদের সকল সদস্য-সদস্যা ও কর্মচারী-কর্মকর্তাবৃন্দ সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে।
জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মো: মকবুল হোসেন, ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রশিদ, আব্দুল হালিম, মোতাহার হোসেন, আইনুল হক, মতিউর রহমান, রশিদুল ইসলাম রতন, মোখলেছুর রহমান, ওবায়দুর রহমান, পিয়ার উদ্দনি, সংরক্ষতি সদস্যা বুলবুলি আরা, সাবিনা ইয়াছমিন, ফরিদা খাতুন প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।