ঢাকাসোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ-২০১৯ এর শুভ উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুর উপজেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম। দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মো: ফিরুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার, দিনাজপুর ফুটবল ফেডারেশনের সহসভাপতি আবু ইবনে রজব প্রমূখ।

টুর্নামেন্টে দিনাজপুর জেলার উপজেলা পর্যায়ের ১১টি দল অংশগ্রহন করছে। উদ্বোধনী খেলায় সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন ও ৩নং ফজিলপুর ইউনিয়ন অংশগ্রহন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।