ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মুড়ির চাল ভর্তি ট্রাক নিয়ে চালক উধাও

দিনাজপুর বার্তা
মে ৩০, ২০২১ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদরের গোপালগঞ্জ থেকে ঢাকার কামরাঙ্গিচরে যাওয়ার পথে ট্রাকভর্তি মুড়ির চাল নিয়ে চালক ও হেলপার উধাও হয়ে গেছেন। এ ঘটনায় চাল প্রেরণকারী প্রতিষ্ঠান মাহমুদ ইন্ডাষ্ট্রিজ প্রাইভেট লিঃ এর ম্যানেজার মো. শাহজালাল বুধবার (২৬ মে) কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
জিডি সূত্রে জানা যায়, গত ২৪ মে বিকেলে সদর উপজেলার গোপালগঞ্জ মাহমুদ ইন্ডাষ্ট্রিজ প্রাইভেট লিঃ থেকে মুড়ির চাল নিয়ে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-৬৩৬২) করে ঢাকার কামরাঙ্গিচরের আলম ফুডস মুড়ির মিলের উদ্দেশে রওনা দেয়। ট্রাকটিতে ৫০ কেজি ওজনের মোট ৩০০ বস্তা মুড়ির চাল ছিল। চাউল ভর্তি ট্রাকটি গন্তব্যস্থলে না পৌছানোর কারণে ট্রাকের ড্রাইভার মো. আতিয়ার রহমানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে ট্রাকের মালিক নারায়ণ চন্দ্র রায়ের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেন না। এখন পর্যন্ত ট্রাক চালকের ফোনটি বন্ধ পাওয়া যায়। ট্রাকটিতে ৬ লক্ষ টাকার মুড়ির চাল ছিল। ট্রাকটি বাংলাদেশ ট্রাক বন্দোবস্তকারী শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-বি-২৭৬৮, প্রধান কার্যালয় পুলহাট থেকে নেয়া হয়।
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, ট্রাক, চালক এবং মুড়ির চালের সন্ধানে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।