ঢাকারবিবার , ১৩ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও করোনায় ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু

দিনাজপুর বার্তা
জুন ১৩, ২০২১ ৩:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও সংবাদদাতা ॥ ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় মোট ৪৯ জন মৃত্যুবরণ করলেন। ১২ জুন শনিবার ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ২১ জন। ৪৬ জনের নমুনা পরীক্ষা করে এই ২১ জনের করোনা পজিটিভ আসে।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় ৪৬ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা পজিটিভ আসে। নতুন করে ২৪ ঘন্টায় ৪ জন ব্যক্তির মৃত্যু হয়েছে।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৫৬ বছর বয়সী একজন পুরুষ, বালিয়াডাঙ্গী উপজেলায় ৫৪ বছর বয়সী একজন পুরুষ, রানীশংকৈল উপজেলার ৮৫ বছর বয়সী একজন পুরুষ ও হরিপুরে ৪৩ বছর বয়সী একজন পুরুষ মৃত্যুবরণ করেছেন। অন্যদিকে আক্রান্ত ২১ জনের মধ্যে সদর উপজেলার ৯জন, বালিয়াডাঙ্গী উপজেলার ১০ জন এবং রানীশংকৈল উপজেলার ২ জন।
সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার জানান, পূর্বের রিপোর্টসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১ হাজার ৯১৫ জন। যাদের মধ্যে ১ হাজার ৫৯৬ জন সুস্থ হয়েছেন। মোট ৪৯ জন আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়। সংক্রমন রোধে সকলকে বিধি নিষেধ মেনে বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হতে পরামর্শ দিয়েছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।