ঢাকাসোমবার , ২৮ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জে বীর প্রতীক রফিজ উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

দিনাজপুর বার্তা
জুন ২৮, ২০২১ ২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা ॥ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা রফিজ উদ্দীনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। ২৭ জুন রোববার বেলা ২.৩০ মিনিটের উপজেলার বৈরচুনা ইউনিয়নের বৈরচুনা ঈদগাঁ মাঠে বীরমুক্তিযোদ্ধা রফিজ উদ্দীনের মরদেহে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম ও পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করে। পরে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন ঠাকুরগাঁও-৩ আসেনর জাতীয় সংসদ সদস্য জাহিদুর রহমান, সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, পৌর মেয়র ইকরামুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খান। গত শনিবার রাতে নিজবাসভনে মৃত্যুবরণ করেন রফিজ উদ্দীন (৬৩) । মৃত্যুকালে তিনি দুই ছেলে চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।