ঢাকাশনিবার , ৪ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ে মহাদেব, শাহ্ মিজানুর, মা-এ-জাবীন আক্তার শিক্ষক প্রতিনিধি নির্বাচিত

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ৪, ২০১৭ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ঃ দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের গভর্নিংবডিতে শিক্ষক প্রতিনিধি হিসেবে মহাদেব শর্মা, শাহ্ মিজানুর রহমান ও মোছাঃ মা-এ-জাবীন আক্তার নির্বাচিত হয়েছে।
গত ১ নভেম্বর বুধবার অনুষ্ঠিত নির্বাচনে কলেজের ১০৪ জন শিক্ষকের মধ্যে ১০১ জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচন চলাকালীন সময় সাধারন শিক্ষকদের মাঝে উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা যায়। ভোটাধিকার প্রয়োগকারী শিক্ষকেরা জানান দীর্ঘ ১৮ বছর পর সরাসরি ভোটে শিক্ষক প্রতিনিধি নির্বাচিত করতে পেরে তারা আনন্দিত। তারা জানালেন বর্তমান নির্বাচিত শিক্ষক প্রতিনিধিরা আদর্শ কলেজের শিক্ষার উন্নত পরিবেশ বাস্তবায়ন সহ শিক্ষকদের যোক্তিক দাবি আদায়ে কার্যকরী ভূমিকা পালন করবে।
নির্বাচনের ফলাফলে দেখা যায়, প্রভাষক মহাদেব শর্মা ৬৯ ভোট পেয়ে প্রথম প্রতিনিধি, সহ: অধ্যাপক শাহ্ মিজানুর রহমান ৬৩ ভোট পেয়ে দ্বিতীয় প্রতিনিধি ও প্রভাষক মোছাঃ মা-এ-জাবীন আক্তার ৫৮ ভোট পেয়ে তৃতীয় নারী প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন।
অপরদিকে শিক্ষক প্রতিনিধি নির্বাচনে পরাজিত প্রভাষক মোঃ আশরাফ আলী ৪২ ভোট, প্রভাষক রাজিয়া সুলতানা ৩৩ ভোট, প্রভাষক মোঃ শহিদুল্লাহ ২৮ ভোট ও প্রভাষক সাজমিন সুলতানা ১০ ভোট পেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।