ঢাকাশনিবার , ১ অক্টোবর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ১, ২০২২ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

“পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যাক্তির সহনশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে প্রবীণ কল্যাণ সংঘের আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করা হয়েছে। 

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১১টায় পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে প্রবীণ কল্যাণ সংঘের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাস এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.আখতারুজ্জামান ।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রবীণ কল্যাণ সংঘের সভাপতি প্রাক্তন শিক্ষক মো.দসিমুদ্দিন,সংগঠনের সাধারণ সম্পাদক প্রাক্তন নির্বাচন কর্মকর্তা মো.মকলেছার রহমান প্রমুখ। শেষে সকলের মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।