ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৩, ২০২৩ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর: দিনাজপুরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রদত্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ১৮টি ক্রীড়া সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানকে এই সামগ্রীগুলো বিতরণ করা হয়।

১ জানুয়ারী রবিবার বিকেলে শহরের নাজমা-রহিম ফাউন্ডেশনে হুইপ ইকবালুর রহিম প্রদত্ত উক্ত ক্রীড়া সামগ্রী বিতরণ করেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট এসএম শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আশরাফুল আলম রমজান প্রমুখ।

ক্রীড়া সামগ্রী হিসেবে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, ক্যারম বোর্ডসহ বিভিন্ন উপকরণ ক্রীড়া সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে প্রতিবছর প্রদান করে থাকেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এরই ধারাবাহিকতায় দিনাজপুরের ১১টি ক্রীড়া সংগঠন ও ৭টি শিক্ষা প্রতিষ্ঠানকে এই ক্রীড়া সামগ্রী প্রদান করা হলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।