ঢাকাসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা ও ই-নামজারি ক্যাম্পেইন।

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৩০, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প  (ইজিডিপি) এর আওতায় ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা ও ই-নামজারী বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১টায় উপজেলা পরিষদের উদ্যোগে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) অর্থায়নে উপজেলা অফিসার্স ক্লাব সম্মেলন কক্ষে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

আয়োজিত ক্যাম্পেইনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম।

এতে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগের ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর আখতার আহসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনিচুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।