ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিজিবি কতৃক ৪টি ভারতীয় এয়ারগান ও ফেন্সিডিল উদ্ধার।

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী ২৯বিজিবির আওতায় বিরামপুর উপজেলার চৌঠা সীমান্ত এলাকা থকে

৪টি এয়ারগান এবং ৬৯বোতল ফেন্সিডিল উদ্ধার

করেছে বিজিবি সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে:কর্ণেল মো.আলমগীর কবির।

শনিবার সকাল ৯টায় উপজেলার সীমান্ত এলাকার বিনাইল ইউনিয়নের খিয়ারদুর্গাপুর চৌঠা সীমান্ত এলাকা থেকে ওই এয়ারগান ও ফেন্সিডিল উদ্ধার করেন তারা।

বিজিবি সুত্রে জানাগেছে, শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর আওতায় বিরামপুর সীমান্ত এলাকার চৌঠা বিওপির বিজিবি টহল কমান্ডার হাবিলদার মোঃ ইসমাইল হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার-২৯৬ থেকে ৩শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বিনাইল ইউনিয়নের খিয়ারদূর্গাপুর গ্রামের পার্শ্বে একটি ধানের খড়ের পালার মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায়  (CAN-ON MOD – 35 ০২টি ও 65 ০২টি) 

সহ ৪টি ভারতীয় এয়ারগান এবং পার্শ্ববর্তী খালের পার্শ্বে ঝোপের মধ্যে থেকে ৬৯ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল মালিক বিহীন অবস্থায়  উদ্ধার করে বিজিবি সদস্যরা।

 

ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে:

কর্ণেল মো.আলমগীর কবির জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার নির্দেশে,বিরামপুর চৌঠা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৪টি ভারতীয় এয়ারগান এবং ৬৯ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিক বিহীন অবস্থায়  উদ্ধার করা হয়।এ বিষয়ে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধিন। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।