ঢাকারবিবার , ২২ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২২, ২০২০ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

হিলি (দিনাজপুর) প্রতিনিধি://
দিনাজপুরের হিলিতে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ রবিবার সকাল থেকে হিলি সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছে হাকিমপুর থানা অফিসার ইনার্চজ আব্দুর রাজ্জাক আকন্দ।

তিনি আরো জানান, সীমান্তের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী পৃথক পৃথক অভিযান চালিয়ে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দিনার হোসেন এবং মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি সহ আরো ৫ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের পুর্বক দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার ধরন্দা গ্রামের মুনতাজ আলীর ছেলে দিনার হোসেন (২৫), চুড়িপট্টি এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০), মৃত মকু মিয়ার ছেলে রবিউল ইসলাম রবি (৩০), লোহাচড়া গ্রামের খালেকুজ্জামানের ছেলে মাসুম সরকার (৩০), চন্ডিপুর এলাকার আমির হোসেনের ছেলে আনোয়ার হোসেন টিটু (৩৪), বালুচড় এলাকার মৃত হাবিবুল্লাহর ছেলে হাসান (৫২)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।