ঢাকারবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিনম্র শ্রদ্ধায় শহিদদের স্মরণ করেছে ‘আমরা করব জয়’ সংগঠন

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ২১, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
বিনম্র শ্রদ্ধা,ভালোবাসা,যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে ভাষা শহিদদের স্মরণ করেছে দিনাজপুরের ফুলবাড়ীর অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘আমরা করব জয়’।
গতকাল রবিবার সকাল সাড়ে ৭ টায় ফুলবাড়ী কেন্দ্রীয় শহিদ মিনার বেদীতে শ্রদ্ধার পুষ্পস্তবক অর্পণ করেন সংগঠনের সদস্যরা। পরে শহিদ মিনার চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সংগঠক প্লাবন শুভ।

এতে বক্তব্য রাখেন সদস্য মৌসুফ পারভেজ শুভ, দীপশিখা রায়, প্রেমা দাস প্রিতম, মিনহাজ উদ্দিন সজল, আব্দুর রহিম,খন্দকার সাদনান হাসান,শাহরিয়ার আসিফ দিনার,আমিনুল ইসলাম,আসাদ সরকার,রিয়া গুপ্তা,তামজিদ সাফায়েত,শর্মিলী ছন্দা,জাকিরুল ইসলাম জাকির,ছাবিকুন নাহার মালিহা,নূর নওশীন তাবাসুম তাবা,মাহফুজা রহমান সীমা,সীমা আক্তার প্রমুখ।
আলোচনা সভায় বাংলা ভাষাকে সর্বস্তরে প্রচলন,অন্যান্য জাতিসত্তার ভাষা ও বর্ণমালা সংরক্ষণের পাশাপাশি যুদ্ধাপরাধীদের বিচারের রায় দ্রুত কার্যকরের দাবি জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।