ঢাকাসোমবার , ১০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষ, নিহত ২

দিনাজপুর বার্তা
মে ১০, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

চিরিরবন্দর সংবাদদাতা ॥ দিনাজপুরের চিরিরবন্দরের রানীরবন্দর কলেজ মোড়ে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের ২জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাক্টরটির চালক।
সোমবার (১০ মে) সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের নানীরবন্দর কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত একজন এরশাদ আলী (৩৫) ও অপরজন বাদল ইসলাম (৩৫)। জানা গেছে, নিহত এরশাদ আলী দিনাজপুরের কাহারোল উপজেলার ১৩ মাইল গড়েয়া গ্রামের বাসিন্দা ও অপর নিহত বাদল ইসলাম পাবনা জেলার সাথিয়া উপজেলার বাসিন্দা। খবর পেয়ে চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।
স্থানীয় সূত্র জানায়, কাঠের গুঁড়িবাহী ট্রাক্টর ও ইটবাহী ট্রাকের মধ্যে সকাল সাড়ে ৬টার দিকে রানীরবন্দর কলেজ মোড়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত ও একজন আহত হন। আহত হন ট্রাক্টরটির চালক। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করে।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।