ঢাকাবুধবার , ১৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে মাটির দেয়াল চাপা পড়ে স্কুল ছাত্রীর মৃত্যু

দিনাজপুর বার্তা
জুন ১৬, ২০২১ ২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

চিরিরবন্দর সংবাদদাতা ॥ দিনাজপুরের চিরিরবন্দরে নিজ বাড়ির মাটির ঘরের দেয়াল ধসে চাপা পড়ে সুমাইয়া খাতুন (১১) নামে এক স্কুলছাত্রীর ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ১৫ জুন মঙ্গলবার সকাল ৮টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের দক্ষিণ আলোকডিহি গ্রামের বিত্তিপাড়ায় ঘটেছে। নিহত সুমাইয়া খাতুন ওই পাড়ার আজিজুল হকের মেয়ে এবং রাসডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।
প্রত্যক্ষদর্শী ও মৃতার পারিবারিক সূত্রে জানা গেছে, ওই সময় সুমাইয়া বাড়ির উঠানে খেলা করছিল। খেলার এক পর্যায়ে সুমাইয়া ঘরের মধ্যে প্রবেশ করলে তাদের ঘরের মাটির দেয়াল ধসে যায় এবং সে মাটির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে।
আলোকডিহি ইউপি চেয়ারম্যান মাহমুদা ইসলাম শেফালী দূর্ঘটনাস্থল পরিদর্শন করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি প্রদান করা হয়েছে। এ ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।