ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহরে জনগণের চলাচল সুবিধার্থে অবৈধ স্থাপনা অপসারণ

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৮, ২০১৭ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥  দিনাজপুর শহরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা অপসারণ করে জনসাধারণের চলাচলে সুবিধার্থে কাজ করে যাচ্ছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ৮ জুন বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর শহরের ব্যস্ততম এলাকা বাহাদুর বাজার, লিলি মোড়, জেল রোড, মুন্সিপাড়া, মডার্ণ মোড়, নিমতলা মোড়ে অভিযান চালিয়ে ফুটপাত হতে অবৈধ স্থাপনা অপসারণ করে জনসাধারণের চলাচলের সুবিধা করে দেন আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন। এসময় কোতয়ালী থানা পুলিশের টিম ও সাধারণ জনগণ উপস্থিত থেকে অভিযান ফলপ্রসু করেন।

এছাড়াও ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে লিলি মোড়ে ইসলামী ব্যাংক এর সামনে গ্রাহকদের মোটরসাইকেল সরিয়ে মার্কেটের আন্ডারগ্রাউন্ডে রাখার নির্দেশ দেন আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পুরো রমজান মাসে পবিত্রতা রক্ষায় সদরের প্রত্যন্ত এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান।

উল্লেখ্য, চলতি রমজান মাসেই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন হোটেল রেস্তোয়ায় বাসি, পঁচা খাবারসহ ভেজাল খাদ্য তৈরীর দায়ে জরিমানা আদায় করেন উক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।